পৃষ্ঠাসমূহ

শুক্রবার, ২১ জুন, ২০১৩

Protestant

Creative Commons Licenseby sayed taufiq ullah is licensed under a Creative Commons Attribution-NoDerivs 3.0 Unported License.                         
visit :Gonojagoron-e-monch

Don`t use Religions as ur politics


Free download; textbook OF

Present Bangladesh &     new generation by sTullah

রাজাকারদের ফাঁসি চাই!
দশটি শব্দ কি যথেষ্ট নয়!
৪১ বছর ধরে আমাদের রাজনৈতিক দলগুলো কি করেছে?                                                  
video
তারা কি শুধু দেশ স্বাধীন করেছে মসনদের লোভে। কারা রাজাকার রাজনৈতিক দলগুলো কি তাদের চিনতেন না? যদি উত্তর না হয় তাহলে মসনদতত্ত সঠিক। ।আর যাদি হ্যা হয় তাহলে কেন আওয়ামী লীগ, বি এন পি, জাতীয় পার্টি ্এখন কেন ধর্ম নির্ভর রাজনৈতিক দলগুলো কে বাতিল করতে চাইছেন। এ দেশের প্রধান দুই দলই ধর্ম নির্ভর রাজনৈতিক দলগুলোর সাথে মতার লোভে একত্বÍা প্রকাশ করেছেন। কেন করেছিলেন? কোথায় ছিল দেশপ্রেম! পাশাপাশি এই ধর্ম নির্ভর রাজনৈতিক দলগুলো ধর্মের নামে যে বিভ্রন্তি সৃষ্টি করে চলে আসছে দীর্ঘ দিন ধরে। কেন তাদের ইতিপূর্বে নিবন্ধন বাতিল করেন নাই? উত্তর ্একটাই মতাদখল। কই তখন তো তাদের বোধদয় হয় নাই। দুধকলাদিয়ে কালসাপ পুষেছেন যারা ছোবলতো খাবেন, এটা তো সার্বজনীন সত্য।

আমাদের প্রজন্মতো কোনো রাজনৈতিক দলের হয়ে প্রতিবাদ করছে না। এ প্রজন্মের হুংকার, ধর্ম নির্ভর রাজনৈতিক দলগুলোর বিরূদ্ধে শুধু নয়, আওয়ামী লীগ, বি এন পি, জাতীয় পার্টি সহ অনান্য সকল দলের জন্য নিদর্শন স্বরূপ।

কারাদেশের প্রজন্ম চত্বরে ফন্দি ফিকির করে প্রতারণার আশ্রয়ে রাজনৈতিক দলগুলো ফায়দা লুটার চেষ্টা করছে। ইতিমধ্যে প্রচেষ্টা করেছে বহুবার। অর্স্তজাতিক যুদ্ধ অপরাধী ট্রাইবুনাল এর প্রসিকিউশন পরে যোগ্যতা আমাদের সন্দেহেরসৃষ্টি করে, তাদের দতা, এভিডেন্স একজিবিট করা, চান্স উইটনেস, ডকুমেন্টারী এভিডেন্স সহ জেরা-জবান বন্দি গ্রহন সহ প্রভুত প্রামান্য বিষয় ্এর প্রায়োগিক পদ্ধতির উপস্থাপনা এবং সর্বপরি রাজাকার কাদের মোল্লার রায় প্রসিকিউশন পরে দতা-যোগ্যতার প্রমাণ দেয়। যেহেতু আমাদের প্রজস্ম স¦চ্ছতা, নিরপেতা আর ন্যায় বিচার এর স্বার্থে এ গণজাগরণ, রাজাকারদের শাস্তি চায়, তাই আমরা জানতে চাই প্রসিকিউশন প কাদের মোল্লার আরগুমেন্ট এ কি বক্তব্য,তথ্য-প্রমান উপস্থাপন করেছিলেন অর্স্তজাতিক যুদ্ধ অপরাধ ট্রাইবুনাল এর বিচার প্রত্রিয়ায়। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার সর্বচ্চো প্রচেষ্টা করছেন; তাই অর্স্তজাতিক যুদ্ধ অপরাধী ট্রাইবুনাল এর বিচার প্রত্রিয়া সরাসরি সমপ্রচার করা যায় কিনা বিষয়ে আইনবিশারদ এর পরামর্শত্রমে ভেবে দেখতে পারেন। এর ফলে সারা বিশ্ব বিচার প্রত্রিয়ার নিরপেতা নিয়ে আর কোন উদ্বেগ প্রকাশ করবেন না। পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ আরও একধাপ এগিয়েযাবে। আপনার প্রচেষ্টা সফল হবে।




Follow Us
Enabling AdSense on your blog - Blogger Help
একটি মন্তব্য পোস্ট করুন

Google+ Badge

send or tell a frind

voice of the protestant


take a look!

Translate

Sayed Taufiq Ullah